মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

ভোটারদের সঙ্গে দেখা করতে চরে ঘুরলেন চিত্রনায়িকা মাহী

জিটিবি অনলাইন ডেস্ক :- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুক্রবার তানোর ও গোদাগারীর চর এলাকায় ঘুরে ঘুরে ভোটারদের সঙ্গে পরিচিত হয়েছেন তিনি।

 এদিন চর আষাড়িয়াদহ এলাকায় যান এই চিত্রনায়িকা। এ প্রসঙ্গে মাহি বলেন, প্রচারণার অংশ হিসেবে এই এলাকাগুলো ঘুরে ঘুরে দেখছি। মানুষের সঙ্গে কথা বলছি। তারা আমার প্রতি যথেষ্ট সহানুভূতিশীল। ঘুরতে এসে দেখতে পেলাম, এই এলাকাগুলোতে বৈদ্যুতিক লাইনের ব্যবস্থা নেই। স্কুল-কলেজ থাকলেও যথেষ্ট শিক্ষক নেই। রাস্তাঘাটের অবস্থাও উন্নত না। জনপ্রতিনিধিদের কাজ এসব সমস্যার সমাধান করা। এ এলাকার মানুষের সঙ্গে কথা বললে, তারা এই সমস্যাগুলোর কথা জানায়। আমি তাদের প্রতিশ্রুতি দিয়েছি নির্বাচিত হলে এ সমস্যাগুলো সমাধান করব।
বড় পর্দার বাহিরে এই চিত্রনায়িকাকে সরাসরি দেখতে পেরে উচ্ছ্বসিত চরের জনগণ। প্রচারকালে মাহীকে ঘিরে ভিড় জমাচ্ছেন চরের নারী-পুরুষ। তারা বলছেন, নায়িকা আমাদের মাঝে দোয়া চাইতে এসেছেন। আমাদেরও ভাল লাগছে। আমরা সবাইকে বলছি তাকে ভোট দিতে। আমরা তার কাছে দাবি জানিয়েছি, ভোটে নির্বাচিত হলে এ এলাকার রাস্তাঘাটসহ অন্যান্য সমস্যাগুলো যাতে সমাধান হয়।
রাজশাহী-১ আসনে তিনবারের নির্বাচিত এমপি ও আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী ওমর ফারুক চৌধুরীর সঙ্গে নির্বাচন প্রতিদ্বন্দ্বীতা করছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহী। এ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়ে না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হয়েছেন তিনি।
এর আগে, চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট) আসনে আওয়ামী লীগের প্রার্থীতা চেয়ে না পেলে রাজশাহী-১ আসন থেকে নির্বাচনের ঘোষণা দেন মাহী।
এদিকে আচরণবিধি লঙ্ঘন করে ভোটের প্রচারণা চালানোয় মাহিয়া মাহীকে শোকজ করেছেন নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান এবং যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আবু সাঈদ। শুক্রবার  তাকে এ শোকজ করা হয়। কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনে সুপারিশ করা হবে না, মর্মে ব্যাখ্যা প্রদান করতে আগামী রবিবার বেলা ১১টায় সশরীরে উপস্থিত হতে নির্দেশ দেওয়া হয়েছে।

()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335